শুক্রবারে প্রখর রৌদ্রকে উপেক্ষা করে গ্রামের প্রায় ৫০ কিলোমিটার পথে নির্বাচনী প্রচার তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর 

Social

মলয় দে নদীয়া:- গতকাল ছিল শুক্রবার। একদিকে যেমন জুম্মা বার অন্যদিকে সন্তোষী মায়ের পুজো আবার গুডফ্রাইডেও । তাই এমনই এক শুভ দিনে সম্প্রতির বার্তা নিয়ে প্রখর দুপুরকেও উপেক্ষা করে তৃণমূল জেলা সভাপতি দেবাশীষ গাঙ্গুলী ,বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী শান্তিপুর ব্লক এ সভাপতি সুব্রত সরকার সহ স্থানীয় পঞ্চায়েত এবং সমিতির নেতৃত্ব দের নিয়ে সকাল থেকে গয়েশপুর হরিপুর বাগআঁচড়া প্রায় ৫০ কিলোমিটার গ্রাম্যপথে নির্বাচনী প্রচার সারলেন তৃণমূল প্রার্থী ডক্টর মুকুটমনি অধিকারী । কখনো পৌঁছালেন মাঠে কাজ করা কৃষকদের কাছে কখনো বা রাস্তার পাশে পাড়া ঘরের বাড়িতে।

দেবাশীষ গাঙ্গুলী বলেন এই ভর দুপুরবেলাতেও মানুষের স্বতঃস্ফূর্ত শুভেচ্ছা জয়ের পথ নিশ্চিত করছে কখনো পাড়ার মোড়ে দাঁড়িয়ে মহিলারা কখনও কৃষকরা কাজ করতে করতে রাস্তায় ছুটে এসে তার সাথে পরিচয় সারছেন এর থেকে বড় পাওনা আর কিছু নেই। বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী এই শুভ দিনের তাৎপর্য উল্লেখ করে বলেন তৃণমূল কংগ্রেস সর্বধর্ম এবং সর্বশ্রেণীর এবং জাতির কাছে সমান গ্রহণযোগ্য। সর্বোপরি মুখ্যমন্ত্রীর বিভিন্ন জনমুখী প্রকল্পের কৃতজ্ঞতা স্বীকার করতে মানুষ প্রতীক্ষায় রয়েছেন।
প্রার্থী ডক্টর মুকুটমণি অধিকারী বলেন তিনি পেশায় চিকিৎসক হলেও পারিবারিকভাবে কৃষকের সন্তান তার বাবা এখনো পর্যন্ত চাষবাস এবং সেই সংক্রান্ত ব্যবসা নিয়ে থাকেন। তাই গ্রামের পরিবেশ তার ভীষণ প্রিয়।
এদিন বান্ধবী মন্দির সহ বিভিন্ন এলাকায় সেখানকার মন্দিরে পূজা দেন। গয়েশপুরে একটি মসজিদের নামাজ শেষে তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজনের সাথে আলাপচারিতা করেন।হরিপুরে পঞ্চায়েত এলাকায় গিয়ে সেখানে একটি মতুয়া মন্দিরে তিনি পুজো দিয়ে নিশান উড়িয়ে ডঙ্কা বাজান ।

Leave a Reply