মাস্ক না পরলেই করোনা এবং যমরাজের দাপাদাপি অভিনব ভাবে করোনা সচেতনতা  স্বেচ্ছাসেবী সংগঠনের

Social

মলয় দে, নদীয়া :-রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী আংশিক লকডাউনের যে নির্দেশিকা জারি হয়েছে মডেল সাজিয়ে তারই প্রচার অভিযান নদীয়ার শান্তিপুর ফুলিয়া বিভিন্ন এলাকায়।

শনিবার শান্তিপুর ফুলিয়ার সাংস্কৃতিক সংগঠন বর্ণপরিচয় এর উদ্যোগে সকাল থেকেই ফুলিয়া অঞ্চলের বাজার দোকান সংলগ্ন এলাকা এবং রাস্তায় বিভিন্ন রকমের মডেল সাজিয়ে করোনার সচেতনতা প্রচার ও রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী আংশিক লকডাউন যেন মানুষ মেনে চলে তারই প্রচার অভিযান করেন তারা।

এছাড়াও রাস্তায় মাস্ক না পরে বের হলে প্রত্যেককেই একটি করে মাস্ক পরিয়ে দিচ্ছেন তারা পাশাপাশি সরকারের দেওয়া নির্দেশিকা মেনে চলার কথা জানান প্রচারের মাধ্যম দিয়ে।

এবিষয়ে বর্ণপরিচয় এর পক্ষ থেকে জানানো হয় করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ যেভাবে প্রতিদিনই আছড়ে পড়ছে তাতে করে সংক্রমণের হারও লাগামছাড়া হয়ে পড়ছে মানুষ যদি এই মুহূর্তে সচেতন না হয় তাহলে আগামী দিনে করোনাকে হারানো সম্ভব নয়। রাজ্য সরকার যে নির্দেশিকা জারি করেছে সকাল ৭টা থেকে ১০ টা বৈকাল ৩টে থেকে ৫টা এই নির্দেশিকা যেন মানুষ মেনে চলে, না হলে আগামী দিনে ২০২০ মত লকডাউন এর সিদ্ধান্ত না নিয়ে ফেলে সরকার। তাই আমাদেরকেই আরো সচেতন হতে হবে।

1 thought on “মাস্ক না পরলেই করোনা এবং যমরাজের দাপাদাপি অভিনব ভাবে করোনা সচেতনতা  স্বেচ্ছাসেবী সংগঠনের

Leave a Reply