রায়গঞ্জ কোভিড হাসপাতাল থেকে নিখোঁজ রোগী খুঁজছে পুলিশ

Social

উত্তর দিনাজপুর: হাসপাতালে থেকে করোনা আক্রান্ত রোগী নিখোঁজের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জে। শনিবার বিকাল পর্যন্ত সেই রোগীর কোন সন্ধান পুলিশ পায়নি। রায়গঞ্জ কর্নজোড়ার কোভিড হাসপাতাল থেকে ওই মহিলা রোগী নিখোঁজ হয়েছেন। হাসপাতালের কর্তৃপক্ষ কর্ণজোড়া ফাঁড়িতে রোগী নিখোঁজের বিষয়ে অভিযোগ করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, করোনা আক্রান্ত ওই রোগী ১৮ তারিখ সন্ধ্যায় রায়গঞ্জের কোভিড হাসপাতালে ভর্তি হয়। তারপর শুক্রবার ভোরে নার্সিং সুপার বাপি বিশ্বাস ফিমেল ওয়ার্ডে গিয়ে ওই করোনা রোগীকে খুঁজে পাননি। বহু খোঁজাখুজির পর রোগীকে না পেয়ে জেলার অন্যান্য স্বাস্থ্য আধিকারিকদের তিনি বিষয়টি জানান। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই গৃহবধূ কখন হাসপাতাল থেকে নিখোঁজ হয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, “কোভিড হাসপাতাল থেকে করোনা আক্রান্ত এক গৃহবধূ উধাও হয়ে গিয়েছে। থানায় অভিযোগ করা হয়েছে।”

পুলিশ জানিয়েছে, নিখোঁজ করোনা আক্রান্ত গৃহবধূর নাম ঋত্বিকা পারভীন(২১)। বাড়ি কালিয়াগঞ্জ থানার ফতেপুর গ্রামে। ওই করোনা আক্রান্ত রোগীনির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, কোভিড হাসপাতাল থেকে নিখোঁজের ঘটনা এই প্রথম নয়। এর আগে রায়গঞ্জ শহরের মোহনবাটি এলাকার বাসিন্দা এক ব্যক্তি মদ পান করার জন্য কোভিড হাসপাতাল থেকে উধাও হয়ে গিয়েছিলেন। পরে পুলিশ ও স্বাস্থ্য দফতরের কর্মীরা ওই ব্যক্তিকে উদ্ধার করেছিল।

রায়গঞ্জ কোভিড হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর খোঁজ শনিবারেও পায়নি পুলিশ – নিজস্ব সংবাদদাতা

Leave a Reply