আবারো দূর্ঘটনা নদীয়ায়, মৃত ১, আহত ৪

Social

মলয় দে, নদীয়া:- নদীয়ার হাঁসখালির ভয়াবহ দূর্ঘটনার পর আবারো নদীয়ায় ভয়ানক দূর্ঘটনায় মত্যু হলো এক ব্যক্তির ৷ ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুরের বেলঘরিয়া পঞ্চায়েত অফিসের কাছে ৷ প্রত্যক্ষদর্শিদের কাছ থেকে জানা যায় যে মঙ্গলবার বিকালে একটি লরি কোলকাতার দিক থেকে কৃষ্ণনগর অভিমুখে যাওয়ার সময় বেলঘড়িয়া অঞ্চলে একটি প্যাডেল ভ্যান, একটি মোটর ভ্যান এবং দুটি মটর বাইককে ধাক্কা মারে পরপর ৷ মুদিখানার দ্রব্র সহ প্যাডেল ভ্যানটি ভেঙে চুরমার হয়ে যায়, মোটর ভ্যানটি প্রায় ১০০ দূরে ছিটকে পাশের গর্তে পড়ে যায় ৷ বাইক দুটি ভেঙে চুরমার হয়ে যায় ৷ স্থানীয় এলাকাবাসী তড়িঘড়ি আঘাতপ্রাপ্ত ৪ জন গুরুতর জখম ব্যক্তিকে একটি গ্যাস ডেলিভারি গাড়িতে তুলে হাসপাতালে পাঠিয়ে দেয়।

সূত্রের খবর এখনো পর্যন্ত এক জনের মৃত্যু হয়েছে ৷ চার জনকে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ৷ ঘাতক লরিটি এবং দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি পুলিশ থানায় নিয়ে গেছে বলেও জানা গেছে ৷

খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে বিধায়ক ব্রজো কিশোর গোস্বামী পৌঁছান, গুরুতর আহতদের দেখতে শান্তিপুর হাসপাতালে পৌঁছান তিনি। তাদের মধ্যে এক পিতা ও তার মেয়ে দত্তফুলিয়া কালিপুর খালপাড়ার বাসিন্দা। শান্তিপুর থানা মারফত তাদের ধানতলা থানায় খবর দেওয়ার ব্যবস্থা করেন। মৃত ওই কিশোরের বাড়ি শান্তিপুর গবারচড়া বলে জানা যায়।

Leave a Reply