শ্রমজীবী বাবার কাছে জুতো কেনার বায়না ছেলের, জুতো কিনে দিতে না পারায় বাবার উপর অভিমান করে একি করলো ১৭ বছর বয়সী কিশোর !

Social

মলয় দে নদীয়া:- রাজমিস্ত্রির কাজ করে কোন রকম অভাবে সংসার চালানো, তারই মাঝে হঠাৎ ছেলের পায়ের জুতো কেনার বায়না, আর সেই বায়না রাখতে পারলেন না বাবা। তাই বাবার প্রতি অভিমান করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো ১৭ বছর বয়সী কিশোর। সন্তান হারানোর বেদনায় দিশাহীন এখন বাবা।

জানা যায় মৃত কিশোরের নাম রামজিত মন্ডল, বয়স মাত্র ১৭ বছর। বাড়ি নদীয়ার ফুলিয়ার চাপাতলা এলাকায়। বাবা রনজিত মন্ডল পেশায় রাজমিস্ত্রির কাজ করেন। পরিবারের দাবি, গতকাল রামজিত বাবার কাছে বায়না করেছিল একজোড়া জুতো কিনে দেয়ার জন্য, বাবা বলেছিল আমার কাছে তো এখন টাকা নেই কাজ থেকে ফিরে দেব, কিন্তু বাবা কাজে যাওয়া মাত্রই ছেলে হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। বিকেলে বাড়ি থেকে এক কিলোমিটার দূরের একটি আম বাগানে রামজিত মন্ডলের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই এলাকার মানুষ। সাথে সাথেই খবর দেয় পরিবারকে, সাথে সাথেই ঘটনাস্থলে ছুটে যায় তারা, গিয়ে দেখে ছেলের নিথর মৃতদেহ ঝুলছে।

ঘটনাস্থলে যায় পুলিশ, এরপর কিশোরের দেহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। শনিবার মৃতদেহটির ময়না তদন্তের জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠানো হয়। তবে কিশোরের আকস্মিক মৃত্যুর ঘটনায় পরিবারের আর কিছু বলার ভাষা নেই। বাবা রনজিত মন্ডল ছেলে হারানোর শোকে হতবাক হয়ে পড়ে। অন্যদিকে এই ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।

Leave a Reply